সরকার উৎখাতের আন্দোলন করে লাভ নেই লোকজনের কাছে গিয়ে ভোট চানঃ এমপি এনামুল হক - দৈনিক বাগমারা
শুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

সরকার উৎখাতের আন্দোলন করে লাভ নেই লোকজনের কাছে গিয়ে ভোট চানঃ এমপি এনামুল হক

প্রতিবেদক
Dainik Bagmara
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন সরকার উৎখাতের কথা মাথা থেকে ফেলে দিয়ে লোকজনের কাছে গিয়ে ভোট চান।

নির্বাচনে আসেন। জনগণ আর সন্ত্রাসীর কর্মকান্ড পছন্দ করে না তারা উন্নয়ন চায়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই উন্নয়ন করে চলেছে। উন্নয়নের কারনে দীর্ঘ সময় ধরে জনগণ ক্ষমতায় রেখেছে। আওয়ামী লীগের উন্নয়ন কি বিএনপির সহ্য হয় না। তারা কি চোখে উন্নয়ন দেখতে পায় না। আওয়ামী লীগ সরকার কথা দিলে কথা রাখে। দেশের জনগণের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি প্রত্যন্ত এলাকার উন্নয়ন করছেন সর্বদায়। জনগণের চাওয়াকে গুরুত্ব দিয়ে থাকে আওয়ামী লীগ সরকার। নির্বাচনের মাঠে আসেন খেলা হবে।

সন্ত্রাসী কর্মকান্ড করে ক্ষমতায় আসা যাবে না। দেশের প্রতিটি স্থানে সমান গতিতে উন্নয়ন সংগঠিত হচ্ছে। তাই আগামী নির্বাচনে এই উন্নয়ন ধারা বজায় রাখতে নৌকার বিজয় ঘটাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যায় ভবানীগঞ্জ গোডাউন মোড়ে দলীয় নেতৃবৃন্দর সাথে এক পথসভায় এসব কথা বলেন প্রধান অতিথি।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, শ্রম সম্পাদক সাইফুল ইসলাম, চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, আওয়ামী লীগ নেতা আলী হাসান প্রমুখ।

অপরদিকে বিকেলে আউচপাড়া ইউনিয়নের হাট গাঙ্গোপাড়ায় দলীয় নেতৃবৃন্দের সাথে পথসভা করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক, ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দীন, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান, আওয়ামী লীগ নেতা আজাহার আলী, জাহাঙ্গীর আলম, আব্দুল মান্নান, মোস্তাফিজুর রহমান মকুল, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু প্রমুখ। এর আগে নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগ নেতা শাহাদত হোসেন সাগরের মায়ের কবর জিয়ারত করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত
x
error: Content is protected !!