রাজশাহীতে প্রতারক চক্রের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রীর হস্তক্ষেপ কামনা - দৈনিক বাগমারা
শনিবার , ১১ মার্চ ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

রাজশাহীতে প্রতারক চক্রের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রীর হস্তক্ষেপ কামনা

প্রতিবেদক
Dainik Bagmara
মার্চ ১১, ২০২৩ ৫:৩৮ অপরাহ্ণ

বিজ্ঞাপন

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে দীর্ঘ সময় ধরে প্রতারণার ফাঁদ পেতে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছে জুলেখা-দুর্জয় চক্র। তাদের মুখোশ উন্মোচন ও শাস্তির দাবি তুলে লিখিত আবেদন করে স্বরাষ্ট্র মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে।

জানা গেছে গত ২৯ ফেব্রুয়ারি স্বরাষ্ট্র মন্ত্রীর দপ্তরে লিখিত আবেদনটি করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের পক্ষে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রীর দপ্তর থেকে জরুরি ভাবে এই চক্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেওয়া হয়।

রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু জানান গত ফেব্রুয়ারী মাসের ১ তারিখে প্রতারক চক্রের জুলেখা প্রেসক্লাবে এসে জানান রাজশাহীর চন্দ্রিমা থানার জামালপুর এলাকার দুর্জয় তাবাসুম চক্র তার সাথে প্রতারণা করেছে বলে অভিযোগ করেন। প্রতারক দুর্জয়ের একই সাথে চারটি স্ত্রী রয়েছে । দুর্জয় সেই সকল স্ত্রী দের দিয়ে উচ্চশ্রেনির মানুষদের ব্লাক মেইল করে থাকেন।কিছুদিন পুর্বে ফারিয়া নামের এক মেয়েকে ফাঁসাতে গিয়ে এক সময় ধরা পড়ে ধোলাই খেয়ে মোটা অংকের জরিমানা দিয়ে এখন ভিন্ন ভাবে প্রতারণা করছে দুর্জয় চক্র।

জুলেখার এমন তথ্যের সত্যতা যাচাই অনুসন্ধান কালে গণমাধ্যম কর্মীদের নিকট উঠে আসে দুর্জয় ও তার ৪ স্ত্রীর গড়ে তোলা ভয়ংকর প্রতারক চক্রের চিত্র। সেই সাথে জুলেখাও এই চক্রের সদস্য বলে জানা যায়। সম্প্রতি টাকা পয়সা ভাগ বাটোয়ারাকে কেন্দ্রকরে তাদের মাঝে বনি বনা না হওয়ার কারনে জুলেখা এখন তাদের অপকর্ম প্রকাশ করতে চাইছে।অনুসন্ধানে বেরিয়ে আসে জুলেখার পুর্বে আরো তিনটি স্বামী ছিল। ২য় স্বামীর ঘরে একটি সন্তানও রয়েছে। তবে সেই সন্তানের কথা জুলেখা অস্বীকার করে থাকেন। জুলেখার ২য় স্বামী পুঠিয়ার একজন যুবলীগ নেতার অনুরোধে রাজশাহী সিটি কর্পোরেশনে (রাসিকে) অস্থায়ি ভিত্তিতে চাকরি হয় জুলেখার। সেখানে রাসিকের এক কর্মকর্তাকে ফাঁসাতে গিয়ে সেই চাকরি চলে যায়। এরপর নিজের প্রতারণা ঠিক রাখতে দুর্জয়কে ৪র্থ বারের মত বিয়ে করেছেন তবে সেটিও লোক সমাজে গোপন রেখে চলেন এই রহস্যময়ী নারী।

অপর দিকে জুলেখা ছাড়াও প্রতারক দুর্জয়ের রয়েছে আরো ৩ স্ত্রী ফারিয়া, তন্নী, তাবাসুম। নিজের কথিত চার স্ত্রী কে নিয়ে গড়ে উঠেছে তার প্রতারণার সিন্ডিকেট।চন্দ্রিমা থানার জামালপুরে দুর্জয়ের নিজের সহ একাধিক ভাড়া বাড়ি রয়েছে। সেই সকল বাড়িতে তাবাসুম, তন্নী, জুলেখা, ফারিয়া এমন ৪টি স্ত্রী রয়েছে । এই সকল বাড়ি গুলো প্রতারনা কান্ডের স্থান হিসেবে ব্যবহার করা হয়।এদের সাথে মাঝে মধ্যে যোগ হয় নতুন কিছু মেকাপ সুন্দরী যুবতী। প্রশাসনের দুই একজন অসাধু নারী লোভী কর্মকর্তা এই সকল নারীদের প্রতি দুর্বল হয়ে মাঝে মধ্যে ক্ষমতার অপব্যবহার করার মত ঘটনার জন্ম দিয়েছে। ভদ্রা জামালপুরের স্থানীয় যুবক , জয় বিজয় সহ একাধিক মানুষ এদের অসামাজিক কর্মকান্ডের কারণে ক্ষিপ্ত।

এই চক্রের অপকর্ম বন্ধ সহ তাদের শিঘ্রই গ্রেপ্তারের দাবি তুলে জামালপুর এলাকার একাধিক ব্যক্তি গণমাধ্যমের নিকট সাক্ষাৎকার দিয়েছেন।
জুলেখা, দুর্জয়, তাবাসুম,ফারিয়া চক্রের অপকর্ম নিয়ে ১৯ ফেব্রুয়ারী একটি সংবাদ প্রকাশ করেন অনলাইন পত্রিকা সংবাদ চলমান। পরে আরো তথ্য বেরিয়ে আসলে ২১ফেব্রুয়ারী অনলাইন জাতীয় সহ কয়েকটি পত্রিকায় আবারো সংবাদ প্রকাশ হয় এই চক্রের রহস্যময়ী কাহিনী নিয়ে। সংবাদ প্রকাশের পর ২১ ফেব্রুয়ারী সন্ধ্যায় প্রতারক দুর্জয় তার দুই স্ত্রী জুলেখা ও তাবাসুম কে দিয়ে চন্দ্রিমা ও মতিহার থানায় নাটকীয় মামলা দায়ের করেন। দুটি মামলার বাদি ও সাক্ষী পর্যায় ক্রমে দুর্জয়ের স্ত্রী ও দুর্জয়ের মা।

এমন রহস্যময়ী মামলা আর এম পির দক্ষ পুলিশ কর্মকর্তাগণ অবগত হন। নাম প্রকাশ না করার শর্তে একাধিক আর এম পির পুলিশ কর্মকর্তা বলেন এই চক্র আমাদের নিকট স্পষ্ট হয়ে গেছে শীঘ্রই এর প্রতিফলন ঘটবে। তিনি বলেন এই চক্রের সাথে যোগ হয়েছে রাসিকের মেয়রের গাড়িতে হামলা কারি একটি চক্র সেই চক্রের উপর পুর্বে থেকেই কঠোর নজর দারি করছেন রাসিকের পরিক্ষিত সফল মেয়রের অনুসারিরা। এ ছাড়াও কারা কিভাবে এই দুর্জয় চক্রের সাথে জড়িত রয়েছে সেগুলো নজরদারি চলছে। অপর দিকে এমন মানহানিকর মামলা নিয়ে রাজশাহীর সাংবাদিক সমাজ ফুঁসে উঠেছে ও একাধিক সিনিয়র সাংবাদিক এমন ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে।

এই চক্রকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সাংবাদিকদের নামে হয়রানী মুলক নাটকীয় মামলা ফেইসবুক ও নাম মাত্র অনলাইনে সাংবাদিকদের নামে গুজব ছড়ানোর ঘটনা নিয়ে মানহানি সহ কয়েকটি মামলার সকল কার্যক্রম সম্পন্ন করেছে রাজশাহী মডেল প্রেসক্লাব।দ্রুত এই চক্রকে গ্রেপ্তার না করা হলে রাজশাহী রাজশাহী মডেল প্রেসক্লাব শীঘ্রই আন্দোলনের দিকে যাবে বলে জানিয়েছেন প্রেস ক্লাবটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক ।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারা উপজেলা আ’লীগের ভালোবাসায় সিক্ত রাসিকের নব-নির্বাচিত মেয়র লিটন

বাগমারার হাতিয়ার বিল দখল নিয়ে সংঘর্ষ, আহত ১৫

জনসমর্থন নিয়ে নির্বাচনের মাঠে শান্তির বাগমারার রুপকার ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি

বাগমারায় মেঘনা গ্রুপের ঢালাই স্পেশাল সিমেন্টের শুভযাত্রা

কাঁচা মরিচে আবার আগুন !

বাগমারায় পেঁয়াজ চুরি ঠেকাতে ক্ষেতে পাহারা দিচ্ছে কৃষকরা

বাগমারায় দ্বিতীয় বারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন অধ্যাপিকা শাহিনুর খাতুন

বাগমারায় কৃষকলীগ নেতা নজরুলের মায়ের মৃত্যুতে এমপি এনামুল হকের শোক প্রকাশ

বাগমারার শিকদারী ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসার নামে হয়রানী ও প্রতারনার অভিযোগ

বাগমারায় ভবানীগঞ্জ ফিলিং স্টেশনে প্রশাসনের অভিযান, তেল পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ

x
error: Content is protected !!