বাগমারায় কাঁচির ভোট করায় নৌকার ক্যাডার বাহিনীর হামলায় আহত ৩ (ভিডিও সহ ) - দৈনিক বাগমারা
মঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় কাঁচির ভোট করায় নৌকার ক্যাডার বাহিনীর হামলায় আহত ৩ (ভিডিও সহ )

প্রতিবেদক
Dainik Bagmara
ডিসেম্বর ২৬, ২০২৩ ৬:০২ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহী-৪ (বাগমারা) আসনে কাঁচি প্রতিকের পক্ষে প্রচারণা চালানোর কারণে ৩ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। আহতের মধ্যে পাহাড়পুর গ্রামের রজনী ও অজিত কুমার সহ কাঁচি প্রতিকের পোস্টার লাগানোর কারণে বালানগর গ্রামের লুৎফর রহমানকে পিটিয়ে জখম করেছে নৌকা প্রার্থীর ক্যাডার বাহিনীর সদস্যরা। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে তাদের উপরে হামলা ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাতে তাদের হাসপাতালে দেখতে যান, কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। এ সময় তিনি আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। এছাড়াও রবিবার সকাল ১০ টার দিকে বালানগর গ্রামের লুৎফর রহমানের উপর হামলা চালিয়ে আহত অবস্থায় ফেলে রেখে যায় নৌকার ক্যাডাররা। পিটিয়ে আহতের পৃথক ঘটনায় রাতেই মামলার প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে।

আহতরা জানান, ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর ঋষিপাড়া মহল্লায় কাঁচি প্রতীকের প্রচারণা শেষে পৌর মেয়র আব্দুল মালেক মন্ডলকে বিদায় দিয়ে পাহাড়পুর মোড়ে নির্মল কুমারের চা স্টলে চা খাওয়ার জন্য স্টালের ভিতরে অবস্থান করছিল। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা নৌকার সমর্থক মশিউর রহমান এবং মিন্টুর নেতৃত্বে কয়েকজন নির্মলের চা স্টলে ঢুকে অজিত কুমার এবং রজনীকে টেনে বাহির করে রাস্তার উপরে লোহার স্টিট রড় দিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। মারপিটের এক পর্যায়ে তারা দুইজন মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

অন্যদিকে বাসুপাড়া ইউনিয়নের বালানগর মোড়ে কাঁচি প্রতীকের পোস্টার টাঙ্গানো নিয়ে নৌকার সমর্থকরা হামলা করে। সে সময় লোহার স্টিট রড় দিয়ে আঘাতের পাশাপাশি কিলঘুসি মারে। মাথায় এবং বুকে পর্যাপ্ত আঘাত পাওয়ায় সেখানেই পড়ে যায়। সেই থেকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। একের পর এক নৌকার সমর্থকদের হামলার শিকার হতে হয়েছে প্রায় ২৫ জন কাঁচির সমর্থককে। বিশেষ করে নৌকা প্রতীক পাওয়ার পর থেকে আবুল কালাম আজাদের লোকজন হামলা চালিয়ে আসছে। জন সমর্থন না থাকলেও প্রতিপক্ষের কর্মী-সমর্থকদের উপর হামলা, নির্বাচনী অফিস ভাংচুর, ভয়ভীতি সহ হুমকী-ধামকী দিয়ে আসছে। সেই সাথে উপজেলা জুড়ে কাঁচি প্রতীকের পোস্টার টানাতে দিচ্ছে না।

খবর পেয়ে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেতাকর্মীদের দেখতে ছুটে যান রাজশাহী-৪(বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এনামুল হক। এ সময় তিনি আহতের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। পরে সাংবাদিকদের তিনি বলেন, চিকিৎসকের সাথে কথা বলেছি সর্বোচ্চ মানের চিকিৎসাসেবা যেন তারা পায়। প্রতিটি মুহুর্তে নেতার-কর্মীর পাশে থেকে কাজ করে যাচ্ছি। সেই সাথে নির্বাচনকে পুঁজি করে বাগমারায় নৌকার প্রার্থী ও তার ক্যাডার বাহিনী দ্বারা শান্ত বাগমারাকে অশান্ত করতে চাইলে তার মোকাবেলা করা হবে। নির্বাচন সংশ্লিষ্ট কর্তৃপক্ষে কোন নিষেধ তিনি মানছেন না। নৌকার প্রার্থী সব সময় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে যাচ্ছে। বাগমারাবাসী এই সহিংসতার জবাব ব্যালটের মাধ্যমে প্রদান করবে। বাগমারায় নতুন করে আর সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। এমপি এনামুল হকের সাথে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালক মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, আহতের ঘটনায় এখানো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধী যেই হোক ছাড় দেয়া হবে না।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারায় আ’লীগ নেতা কুদ্দুস মাস্টারের মৃত্যুতে এমপি এনামুল হকের শোক প্রকাশ

শাকিরার বিচার শুরুর নির্দেশ, হতে পারে জেল

বাগমারায় পৃথক জানাযায় অংশ নিলেন এমপি এনামুল হক

নেতাকর্মী ও জনসাধারণের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করলেন এমপি এনামুল হক

বাগমারায় কালামের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সিইসির নিকট নির্বাচন অনুসন্ধান কমিটির সুপারিশ

বাগমারায় আ’লীগের উদ্যোগে গ্রেনেড হামলার প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বাগমারায় শুরু হচ্ছে সালেহা ইমারত কিরাত প্রতিযোগিতা

বাগমারায় অনির্দিষ্টকালের জন্য ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

বাগমারায় তিন প্যাকেজে পাঁচটি রাস্তা এইচবিবিকরণ কাজের লটারী অনুষ্ঠিত

বাগমারায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও স্কুল অফ ফিউচারের উদ্বোধন

x
error: Content is protected !!