বাগামারায় প্রচারনায় এগিয়ে আওয়ামীলীগ সমর্থিত মীর ইকবাল - দৈনিক বাগমারা
সোমবার , ৩ অক্টোবর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগামারায় প্রচারনায় এগিয়ে আওয়ামীলীগ সমর্থিত মীর ইকবাল

প্রতিবেদক
Dainik Bagmara
অক্টোবর ৩, ২০২২ ৩:০৩ অপরাহ্ণ

বিজ্ঞাপন

স্টাফ রিপের্টার, বাগমারা:

আগামী ১৭ আক্টোবর রাজশাহী জেলা পরিষদ নির্বাচন । এই নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ থেকে দলীয় সমর্থনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। তিনি কাপ পিরিচ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন ।

ইতিমধ্যে নির্বাচনী প্রচার প্রচারনায় সরগরম হয়ে ওঠেছে গোটা উপজেলা। বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত প্রতিনিধি ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছেন মীর ইকবাল। মীর ইকবালের প্রচারনায় উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপজেলাব্যাপি ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।

এর আগে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মীর ইকবালের সমর্থনে দুইদফা আলোচনা ও মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়। সেখানে সকল ভোটারদের একত্রিত করে ভোট প্রার্থনা করা হয় ।
এছাড়া মীর ইকবালের পক্ষে ব্যাপক প্রচারনা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু। তিনি সপ্তাহ ব্যাপি মীর ইকবালের পক্ষে গোটা উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২টি পৌর এলাকার ভোটার নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় সভা চালিয়ে যাচ্ছেন।

গত রবিবার দিনব্যাপি সান্টু উপজেলা গনিপুর, বাসুপাড়া, মাড়িয়া, হামিরকুৎসা ও যোগিপাড়া এলাকায় গণসংযোগ ও মতবিনিময় সভা করেন। পরে ওই দিন বিকেলে সান্টু কাচারীকোয়ালীপাড়া ইউপি কার্যালয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। একই ধারাবাহিকতায় সান্টু গতকাল সোমবার উপজেলার ঝিকরা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মীর ইকবালের পক্ষে আরো একটি মতবিনিময় সভা করে ভোটারদের কাছে কাপ পিরিচ প্রতীকে ভোট প্রার্থনা করেন। ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম এই মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, মীর ইকবাল আমাদের দলীয় প্রার্থী। জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়েছেন। নেত্রীর হাতকে শক্তিশালি করতে ইকবাল ভাইকে বিজয়ী করতে হবে। উপজেলা আওয়ামীলীগের বষীয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকার বলেন, জাতির সূর্য সন্তান এই বীর মুক্তিযোদ্ধারা।

আগামীর বাংলাদেশ যেন মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যেতে পারে এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনা একজন মুক্তিযোদ্ধাকে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। এখন আমাদের দায়িত্ব তাকে বিপুল ভোটে বিজয়ী করা। এ্যাড, জাকিরুল ইসলাম সান্টু জানান, শেখ হাসিনা আমাদের আস্থার প্রতীক, বিশ্বাসের প্রতীক উন্নয়নের প্রতীক এবং শেষ ভরসার স্থল। তাই নেত্রীর কথাই আমরা মীর ইকবালকে বিপুল ভোটে বিজয়ী করতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। মহান আল্লাহ আমাদের সাথে রয়েছেন। ইনশাআল্লাহ আগামী ১৭ আক্টোবর আমাদের বিজয় হবে।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন এমপি এনামুল হক

মহেশপুর সীমান্ত থেকে ৪০টি স্বর্ণের বারসহ এক ব্যক্তি গ্রেফতার

উন্নয়ন ধরে রাখতে নৌকার বিজয় ঘটাতে হবেঃ এমপি এনামুল হক

নৌকা প্রতীকে ভোট দেয়ার শপথ নিলেন বাসুপাড়া ইউনিয়নের সুফলভোগীরা

বাগমারায় বিজয় দিবসে বীর মুক্তিযোদের সংবর্ধনা প্রদান

বাগমারায় নদী পুনঃখনন কাজ পরিদর্শন করলেন এমপি এনামুল হক

বাগমারায় ১৫ হাজার নারী পেলো এমপি এনামুল হকের ঈদ উপহার

বাগমারায় গলায় ফাঁস দিয়ে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা

বাগমারায় ফসলি জমিতে পুকুর খনন করায় ৫০ হাজার টাকা জরিমানা

বাগমারায় রাস্তার উদ্বোধনী ফলক স্থাপন করলেন এমপি এনামুল হক

x
error: Content is protected !!