বাগমারা প্রেসক্লাবে নির্বাচন শনিবার ৭ পদে প্রার্থী ১২ - দৈনিক বাগমারা
শুক্রবার , ৭ অক্টোবর ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারা প্রেসক্লাবে নির্বাচন শনিবার ৭ পদে প্রার্থী ১২

প্রতিবেদক
Dainik Bagmara
অক্টোবর ৭, ২০২২ ১:০৪ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার (৮ অক্টোবর)। এরইমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। রাত পোহালেই ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ১০ টা থেকে বেলা ১ পর্যন্ত একটানা চলবে ভোট গ্রহণ। উক্ত নির্বাচনে বাগমারা প্রেসক্লাবের সকল সাংবদিক তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনী তফসীল ঘোষণার পর থেকে সরগরম হয়ে উঠেছিল গণমাধ্যম কর্মী সহ সর্বস্তরের জনসাধারণ।

বাগমারা প্রেসক্লাবের কর্যকারী কমিটির ৭টি পদের বিপরীতে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন ১২ জন প্রার্থী। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৪ জন। এদের মধ্যে দৈনিক সংগ্রামের বাগমারা প্রতিনিধি আফাজ্জল হোসেন, সময়ের আলোর বাগমারা প্রতিনিধি ইউসুফ আলী সরকার, ইনকিলাবের বাগমারা প্রতিনিধি আলতাফ হোসেন এবং সোনালী সংবাদের তাহেরপুর প্রতিনিধি এস.এম. সামসুজ্জোহা মামুন। ৪ জনের মধ্যে নতুন মুখ হিসেবে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন এস.এম. সামসুজ্জোহা মামুন। অন্যরা সবাই সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সেই সাথে সহ-সভাপতি পদে ২ জন। তারা হলেন আমাদের সময়ের বাগমারা প্রতিনিধি নুর-কুতুবুল আলম ও প্রতিদিনের চিত্র-এর বাগমারা প্রতিনিধি নাজিম হাসান।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ২ জন। এদের মধ্যে প্রতিদিনের সংবাদের বাগমারা প্রতিনিধি হেলাল উদ্দীন ও সোনারদেশ পত্রিকার বাগমারা প্রতিনিধি রাশেদুল হক ফিরোজ। তারা ইতোপূর্বে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও অবশিষ্ট ৪টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় এরইমধ্যে বেসকারী ভাবে নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের রাজশাহীর প্রতিনিধি শামীম রেজা, দপ্তর সম্পাদক পদে উত্তরা প্রতিদিন ও সংবাদের বাগমারা প্রতিনিধি আকবর আলী, কোষাধ্যক্ষ পদে দৈনিক বার্তার বাগমারা প্রতিনিধি আব্দুল মতিন এবং কপিরাইট পদে ইত্তেফাক ও সানশাইনের প্রতিনিধি মাহফুজুর রহমান প্রিন্স।

এদিকে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে রিটানিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা মৎস্য কর্মকর্তা রবিউল করিম। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা, একাডেমিক সুপারভাইজার ড. মোহাম্মদ আব্দুল মুমীত, দৈনিক সানশাইনের সম্পাদক ইউনুস আলী প্রমুখ।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানান আহ্বায়ক আকবর আলী।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

x
error: Content is protected !!