বাগমারার এমপি এনামুল হককে নিয়ে বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছে দুষ্কৃতিকারীরা - দৈনিক বাগমারা
বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারার এমপি এনামুল হককে নিয়ে বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছে দুষ্কৃতিকারীরা

প্রতিবেদক
Dainik Bagmara
এপ্রিল ৬, ২০২৩ ৪:২৯ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের বিরুদ্ধে একটি অশ্লীল ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে দুষ্কৃতিকারীরা।

যখন নিরবিচ্ছিন্ন উন্নয়ন হচ্ছে উপজেলা জুড়ে ঠিক তখনই একটি পক্ষ ফায়দা হাসিল করতে মরিয়া হয়ে পড়েছে। নিজেদের স্বার্থ হাসিলের জন্য তারা এমনটি করেছে বলে জানিয়েছেন এমপি এনামুল হক।

জাতীয় নির্বাচনের আগ মহূর্তে প্রতিবারই একটা না একটা বিভ্রান্তকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় ওই দুষ্কৃতিকারীরা। গত নির্বাচনে এমপি এনামুল হকের ব্যবহৃত ফেসবুক পেইজ হ্যাক করে সুপার এডিটিং এর মাধ্যমে আপত্তিকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। আসন্ন জাতীয় নির্বাচন ঘিরে সম্প্রতি আবারও একটি ভিডিও ছড়িয়ে দেয়া হয়েছে। দীর্ঘদিন থেকেই দুষ্কৃতিকারীরা ষড়যন্ত্র করে সুকৌশলে এমন কার্যকলাপ করে আসছে।

এ ঘটনায় ঢাকা ধানমন্ডীর কলাবাগান থানায় এরই মধ্যে একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যে সকল ফেসবুক একাউন্ট এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে অপপ্রচার চালানো হচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে সেই সাথে নতুন করে যে সকল ফেসবুক আইডি অথবা পেইজ থেকে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হবে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইঞ্জিনিয়ার এনামুল হক ২০০৮ সালের জাতীয় নির্বাচনে দলীয় প্রতিক নিয়ে জয়লাভ করে। জয়লাভ করার পর অশান্ত বাগমারাকে শান্তির জনপদে পরিণত করার লক্ষ্যে কাজ করেছেন। বর্তমানে অশান্ত বাগমারা শান্তির জনপদে পরিণত হলেও থেমে নেই সেই সকল ষড়যন্ত্রকারীরা। যারা বাগমারাকে অন্ধকার জনপদে পরিণত করতে ব্যস্ত।

বিশেষ করে ইঞ্জিনিয়ার এনামুল হক টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে বাগমারার যে উন্নয়ন করেছে তা দুষ্কৃতিকারীদের সহ্য হচ্ছে না। ইঞ্জিনিয়ার এনামুল হকের সুনাম নষ্ট করতে বিভিন্ন সময় ষড়যন্ত্রকারীরা উঠে পড়ে লাগে।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে বাগমারাসহ রাজশাহীর উন্নয়নে কাজ করে চলেছি। সেই উন্নয়ন দেখে অনেকের গা জ্বলে। আমার আগে অনেক সংসদ সদস্য বাগমারায় ছিল তারা কিছুই করেনি উপজেলাবাসীর জন্য। আমি উন্নয়ন করার কারণে দীর্ঘদিন থেকে বিভিন্ন ভাবে অপপ্রচার ছড়াচ্ছে দুষ্কৃতিকারীরা। যারা বিভ্রান্তি ছাড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত
x
error: Content is protected !!