বাগমারায় রাজশাহী জেলা কৃষকলীগের সম্মেলন সফল করতে প্রচার মিছিল - দৈনিক বাগমারা
শনিবার , ৩ ডিসেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় রাজশাহী জেলা কৃষকলীগের সম্মেলন সফল করতে প্রচার মিছিল

প্রতিবেদক
Dainik Bagmara
ডিসেম্বর ৩, ২০২২ ১২:২২ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

দীর্ঘ ৭ বছর পর রবিবার বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হতে হবে রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ত্রি-বার্ষিক এই সম্মেলন সফল ও সার্থক করতে শনিবার বিকেলে রাজশাহী জেলা কৃষকলীগের উদ্যোগে প্রচার মিছিল বের করা হয়।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সামনে থেকে একটি বিশাল প্রচার মিছিল বের হয়ে ভবানীগঞ্জ বাজারের প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে নিউ মার্কেটের সামনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

রাজশাহী জেলা কৃষকলীগের আহ্বায়ক অধ্যক্ষ তাজবুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, আব্দুল লতিফ তারিন সহ-সভাপতি বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটি ও আহ্বায়ক রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ সভাপতি মতিউর রহমান টুকু, জাহাঙ্গীর আলম হেলাল, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সিরাজ উদ্দীন সুরুজ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, সদস্য মটর, জাহেদুর রহিম মিঠু, কাউন্সিলর হাচেন আলী, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক শামসুদ্দীন আল আজাদ, রাজশাহী জেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম চিনু, আসাদুল হক দুখু, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুগ্ম সাধারণ কামরুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন প্রামানিক, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, জহুরুল ইসলাম সান্টু প্রমুখ।

প্রচার মিছিল শেষে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রচার মিছিল শেষে সম্মেলন স্থল পরিদর্শন করেন প্রধান অতিথি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি সহ নেতৃবৃন্দ।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

সেরা ফর্মে মেসি, উড়ছে ব্রাজিল, কাতারে কেমন করবে লাতিন আমেরিকা?

বাগমারায় জাতীয় স্যানিটেশন মাস উদযাপন

রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্মানাধিন কার্যালয় পরিদর্শনে এমপি এনামুল হক

বাগমারায় মচমইল বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

বাগমারায় বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পদকের ৫০ বছর পূর্তিতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

বাগমারায় এনামুলের গাড়িবহরে নৌকা প্রার্থীর সমর্থকদের হামলা, আহত ২, আটক ২

মহেশপুর সীমান্ত থেকে ৪০টি স্বর্ণের বারসহ এক ব্যক্তি গ্রেফতার

বাঁশের সাঁকো থেকে সাঁকোয়া এখন মডেল গ্রাম

বাগমারায় সালেহা ইমারত কিরাত প্রতিযোগিতার উদ্বোধন

বাগমারায় মাদারীগঞ্জ বাজারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রভাবশালীর ভবন নির্মাণ

x
error: Content is protected !!