বাগমারায় আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত - দৈনিক বাগমারা
বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

প্রতিবেদক
Dainik Bagmara
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত হয়েছে। সেই সাথে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষেও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নানা কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচীর শুরুতে সকাল ৯ টায় দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয়ের সালেহা ইমারত মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ। তিনি দেশ ও মানুষের কল্যাণে সর্বদায় কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজীবন দেশ ও মানুষের উন্নয়নে অবদান রেখে চলেছেন। বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করাই প্রধানমন্ত্রীর লক্ষ্য। দেশের প্রয়োজনে যে পরিবর্তন করেছেন সেটা দেখেও অনেকের সহ্য হয় না। একটি পক্ষ সর্বদায় দেশকে পিছনে ফেলতে ব্যস্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পিতার আদর্শকে অন্তরে ধারণ করে দেশবাসীর জন্য কাজ করছেন। স্বাধীনতা বিরোধী চক্র বার বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়েছেন। আল্লাহর রহমতে তিনি এখনও বেঁচে আছেন। যতোদিন বেঁচে থাকবেন দেশবাসীর জন্য কাজ করে যাবেন।

সেই সাথে ২০০৮ সালের আগে বাগমারাকে যারা রক্তাক্ত জনপদে পরিণত করেছিল তারা আবারও সক্রিয় হয়ে উঠেছে। ওই সময় দিনে-দুপুরে সাধারণ মানুষকে ধরে প্রকাশ্যে হত্যা করা হয়েছে। বাগমারার উন্নয়ন তাদের চোখে পড়ে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় তাদের কঠোর হস্তে দমন করা হয়েছে। সেই সাথে উন্নয়নে পাল্টে গেছে নারকিয়তার সেই দৃশ্যপট। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন থেকে সবাইকে শপথ নিতে হবে যারা দেশকে পিছিয়ে ফেলার চেষ্টায় লিপ্ত হয়ে পড়েছে স্মার্ট বাংলাদেশ গড়তে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় ঘটিয়ে তাদের সঠিক জবাব দিতে হবে। দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, কৃষক লীগের সভাপতি মহসীন আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, সহ-প্রচার সম্পাদক আব্দুল জলিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, সদস্য বকুল আলী খরাদী, হাচেন আলী, আবুল কালাম আজাদ, চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সান্টু, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ, শাহাদৎ হোসেন শুভ সহ উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপপিস্থত ছিলেন। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে খাদ্য বিতরণ ও উপহার প্রদান করা হয়।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারায় আ’লীগ নেতা কুদ্দুস মাস্টারের মৃত্যুতে এমপি এনামুল হকের শোক প্রকাশ

এমপি এনামুল হকের মাতা সালেহা বেগমের মৃত্যুবার্ষিকী আজ

রাজশাহীতে প্রতারক চক্রের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রীর হস্তক্ষেপ কামনা

বাগমারায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

রাজশাহীতে সাকোঁয়াটেক্স সোয়েটার ফ্যাক্টরী পরিদর্শন করলেন শিল্পমন্ত্রী

বাগমারায় সোহাগ হত্যার মূলহোতা সর্বহারা ক্যাডার আশাদুল গ্রেপ্তার

ভালো ফলাফল করতে চাইলে সময়ের মূল্য দিতে হবেঃ এমপি এনামুল

বাগমারায় সোহাগ হত্যা মামলার আরেক আসামী শিবলু গ্রেপ্তার

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য পদে দায়িত্ব পেলেন ডা: অর্ণা জামান

বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

x
error: Content is protected !!