প্রচারণায় ব্যস্ত রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী মাহমুদুর রহমান রেজা - দৈনিক বাগমারা
বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

প্রচারণায় ব্যস্ত রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী মাহমুদুর রহমান রেজা

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ২৯, ২০২২ ১০:১০ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি: আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ড বাগমারায় সদস্য পদে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ প্রভাষক মাহমুদুর রহমান রেজা।

বৃহস্পতিবার দুপুরে বাগমারায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বরের সাথে সৌজন্য স্বাক্ষাত করে এবং তালা মার্কায় ভোট চান। রাজশাহী জেলা পরিষদের সদস্য থাকা কালীন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। আসন্ন নির্বাচনে মাহমুদুর রহমান রেজা আবার সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন। সৎ. যোগ্য, নির্ভীক ও সমাজসেবক হিসেবে দীর্ঘদিন থেকে মানুষের মাঝে কাজ করে চলেছেন।

মাহমুদুর রহমান রেজা সর্বদায় মেহনতী মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়নে ভূমিকা রেখেছেন। সবার ভালোবাসা আর দোয়ায় মনোনয়ন পত্র উত্তোলন করেন তিনি। মাহমুদুর রহমান রেজা উপজেলার নাসিরগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন। বৃহস্পতিবার উপজেলার নরদাশ, কাচারী কোয়ালীপাড়া, হামিরকুৎসা সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাঝে প্রচারণা চালান। এ সময় তার সাথে ছিলেন, কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জেহের আলী, হামিরকুৎসা ইউনিয়নের সদস্য ডালিম।

জানা গেছে, ৬ নং ওয়ার্ডে ভোটার রয়েছেন ২৩৭ জন। রাজশাহী জেলা পরিষদের সাবেক সফল সদস্য প্রভাষক মাহমুদুর রহমান রেজা বলেন, গত ৫ বছর জেলা পরিষদের সদস্য হিসাবে সফল ভাবে কাজ করে গেছি। আশা করি এবারও ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী জেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত
x
error: Content is protected !!