বাগমারার গোবিন্দপাড়ায় এমপি এনামুল হকের উন্নয়ন বার্তা নিয়ে মহিলা লীগ - দৈনিক বাগমারা
মঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারার গোবিন্দপাড়ায় এমপি এনামুল হকের উন্নয়ন বার্তা নিয়ে মহিলা লীগ

প্রতিবেদক
Dainik Bagmara
নভেম্বর ২১, ২০২৩ ১:১৩ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের দীর্ঘ ১৫ বছরে দেশের পাশাপাশি বাগমারার যে উন্নয়ন হয়েছে সেই বার্তা প্রচারের সঙ্গে সঙ্গে উঠান বৈঠক করছেন উপজেলা মহিলা লীগ। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে ভোটারদের দ্বারে দ্বারে মতবিনিময় করছেন মহিলা লীগ। এরই মধ্যে চতুর্থ বারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম দাখিল করেছেন তিন বারের সফল সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিদিন উন্নয়ন প্রচারণা সহ উঠান বৈঠক করা হচ্ছে।

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের টানা ১৫ বছরে সারাদেশের ন্যায় বাগমারায় যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে সেই ইতিহাস সমৃদ্ধ লিফলেট বিতরণ করা হচ্ছে বাড়ি বাড়ি এবং উঠান বৈঠকে। সেই সাথে আগামী নির্বাচনে পুনরায় শেখ হাসিনার পক্ষ থেকে নৌকায় ভোট চাচ্ছেন নেতৃবৃন্দ। নৌকার বিজয় হয়েছিল বলেই দেশের প্রতিটি পর্যায়ে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। বিভিন্ন প্রকার সুযোগ-সুবিধা পাচ্ছে দেশের মানুষ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারায় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপিকে চতুর্থ বারের মতো বিজয়ী করতে উপজেলা মহিলা লীগের পক্ষ থেকে আহ্বান জানানো হয়।

মঙ্গলবার বিকেলে উপজেলার ০১নং গোবিন্দপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ইঞ্জিনিয়ার এনামুল হকের উন্নয়ন প্রচারণা চালানো হয়। পরে মহিলা লীগের আয়োজনে গোবিন্দপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, মোছাঃ কহিনূর বানু, সভাপতি বাগমারা উপজেলা মহিলা আওয়ামীলীগ, আল মামুন প্রামানিক, সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামীলীগ ও সভাপতি বাগমারা উপজেলা যুবলীগ, আক্তারুজ্জামান বুলবুল, সাবেক সভাপতি ০১নং গোবিন্দপাড়া ইউপি আওয়ামীলীগ, কছিমদ্দীন সাধারন সম্পাদক ০১নং গোবিন্দপাড়া ইউপি আওয়ামীলীগ, মোছা আসমা খাতুন, সাধারন সম্পাদিকা ০১নং গোবিন্দপাড়া ইউপি মহিলা আওয়ামীলীগ প্রমুখ।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

x
error: Content is protected !!