সম্প্রীতির বন্ধন অটুট রাখতে অপপ্রচার রোধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি এনামুল হক - দৈনিক বাগমারা
বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

সম্প্রীতির বন্ধন অটুট রাখতে অপপ্রচার রোধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি এনামুল হক

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত সম্প্রীতি সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম।

উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হাফিজুর রহমান এর পরিচালনায় সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। এদেশে সকল ধর্মের লোকজন বসবাস করে। কেউ যেন অকারণে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদ্দেশ্যে সামাজিক সম্প্রীতি কমিটি গঠন করেছে সেটা যেন বাস্তবায়ন হয়। কোন ব্যক্তি বা গোষ্ঠী যেন যে কোন বিষয় নিয়ে অপপ্রচার চালাতে না পারে সে লক্ষ্যে প্রশাসনের কর্মকর্তা, আইন-শৃংখলা বাহিনীসহ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কোন অবস্থাতে ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য কেউ যেন উস্কানিমূলক কোন কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সদা তৎপর থাকতে হবে।

অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে হবে। সমাজে কোন ভাবেই যেন ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। আসন্ন দূর্গাপূজা ঘিরে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করতে হবে। উৎসব যে ধর্মেরই হোক না কেন আনন্দ সবার। সবাইকে মিলে মিশে একে অপরের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

সম্প্রীতি সমাবেশে সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান। উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগমারা থানার ওসি তদন্ত পুলিশ পরিদর্শক তৌহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, চেয়ারম্যান লুৎফর রহমান, মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, ভবানীগঞ্জ বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, উপজেলা পরিষদ মসজিদের ইমাম আব্দুস সোবহান, ভবানীগঞ্জ কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি সুনিল কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সিংহ, ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলন, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন প্রমুখ। উক্ত সমাবেশে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সামাজিক সম্প্রীতি কমিটির সদস্যবৃন্দ সহ বিভিন্ন দপ্তরের প্রধান ও সূধীজন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারা থেকে রংপুরে বদলি হলেন এসিল্যান্ড মাহমুদুল হাসান

বাগমারায় পেঁয়াজ চুরি ঠেকাতে ক্ষেতে পাহারা দিচ্ছে কৃষকরা

ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আশরাফুলের ইন্তেকাল

বাগমারায় ভয়াবহ লোডশেডিংয়ে জনদুর্ভোগ চরমে, অভিযোগের তীর কর্মকর্তাদের বিরুদ্ধে

বাগমারায় পুকুর থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

বাগমারার হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ আগস্ট হবে স্মরণকালের বৃহৎ শোকসভা

বাগমারায় ভবানীগঞ্জ সেতুর উদ্বোধনী অনুষ্ঠান স্থল পরিদর্শনে ইউএনও

বাগমারায় ছাত্রলীগের কমিটি ঘোষণা

বাগমারায় গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

বাগমারায় এমপি এনামুল হকের প্রচেষ্টায় বদলে গেল মাধাইমুড়ি গ্রামের রাস্তা

x
error: Content is protected !!