বাগমারায় মন্ত্রীর নিরাপত্তা দিতে আসা পুলিশের গাড়িতে এমপির ক্যাডার বাহিনীর হামলা - দৈনিক বাগমারা
বুধবার , ২০ মার্চ ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় মন্ত্রীর নিরাপত্তা দিতে আসা পুলিশের গাড়িতে এমপির ক্যাডার বাহিনীর হামলা

প্রতিবেদক
Dainik Bagmara
মার্চ ২০, ২০২৪ ৩:৪০ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারায় মন্ত্রীর নিরাপত্তা দিতে আসা পুলিশের গাড়িতে হামলার ঘটনা ঘটিয়েছে সদ্য নির্বাচিত এমপি আবুল কালাম আজাদের ক্যাডার বাহিনী। পরে চালক দ্রুত গাড়িটি তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে নিজেকে রক্ষা করে।

জানা গেছে, বুধবার সকালে বাগমারার তাহেরপুর পৌরসভায় মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের সাথে মতবিনিময় সভা সহ বিকেলে জামগ্রামের ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগদানের জন্য সফরে আসেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি। মন্ত্রীর সেই সফরে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তাহেরপুর বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। তাহেরপুর বাজারে মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি পৌঁছার আগেই বাগমারা থানা সহ কয়েকটি পুলিশ তদন্ত কেন্দ্রে এবং ঝিকরা পুলিশ ফাঁড়ি থেকে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে বেলা ১১ টার দিকে ঝিকরা পুলিশ তদন্ত কেন্দ্র থেকে বেশ কয়েকজন পুলিশ নিয়ে তাহেরপুর হরিতলায় আসে পুলিশকে উপহার দেয়া সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের স্টিকার সম্বলিত একটি পিকআপ।

মন্ত্রীর নিরাপত্তা প্রদানে আসা সেই পিকআপ থেকে পুলিশ সদস্যরা নামার আগেই সেখানে অবস্থান নেয়া এমপি আবুল কালাম আজাদের শতাধিক ক্যাডার ওই গাড়িতে হামলা করে। সে সময় হামলাকারীরা গাড়ির চালককে বলতে থাকে তুই এনামুল হকের গাড়ি নিয়ে কেনো তাহেরপুর এসেছিস। হামলাকারীরা পুলিশের পিকআপে লাগানো সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের নাম সম্বলিত স্টিকার তুলে ফেলতে লাগে আর লাথি মারা সহ বাড়ি মারে। অবস্থা বেগতিক দেখে চালক গাড়িটি দ্রুত তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভিতরে প্রবেশ করান।

বাংলা ভাই আর জেএমবির বাগমারায় ইঞ্জিনিয়ার এনামুল হক ২০০৮ সালে প্রথম বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং দ্রুত সময়ের মধ্যে সর্বত্র চলাচলের জন্য বাগমারা থানা পুলিশকে ২টি পিকআপ উপহার দেন। যা এখনো ব্যবহার করছে পুলিশ। সেই গাড়িতে হামলা চালিয়েছে নবনির্বাচিত এমপির ক্যাডার বাহিনী। পুলিশের ব্যবহৃত পিকআপে হামলা করলেও এখন পর্যন্ত কোন মামলার ঘটনা ঘটেনি। বা দোষীদের আইনের আওতায় নেয়া হয়নি।

পুলিশের ওই পিকআপ চালকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি পুলিশ সদস্যদের নামিয়ে দেয়ার উদ্দেশ্যে তাহেরপুরে আসছি। হরিতলা মোড়ে হালকা ব্রেক দিয়েছি পুলিশ সদস্যদের নামানো জন্য। এ সময় দ্রুত হামলাকারীরা এসে অতর্কিত ভাবে গাড়িটি ঘিরে ধরে আর স্টিকার তুলে ফেলতে লাগে। সেই সাথে লাথি মারতে থাকে। এছাড়াও অনেক কথা বলেছে। পরে নিরাপত্তার স্বার্থে গাড়িটি সেখান থেকে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে নিই।

ঝিকরা পুলিশ ফাঁড়ির ইনচার্জের সাথে কথা বলে জানা গেছে, মন্ত্রী মহোদয়ের নিরাপত্তায় সকালে তাহেরপুরে পুলিশ পাঠানো হয়। পুলিশ সদস্যরা যে গাড়িতে সেখানে গেছে সেটা সাবেক এমপির উপহার দেয়া। সেই গাড়ি থেকে পুলিশ সদস্যরা নামার আগেই হামলার ঘটনা ঘটেছে। এটা ঠিক করেনি তারা। গাড়িতো আর এমপির না। এটি পুলিশকে দেয়া হয়েছে। পুলিশ আইন শৃংখলার স্বার্থে প্রয়োজনে ব্যবহার করে। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নম্বরে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীর সেপ্টেম্বরের বেতন ছাড়

বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ভবানীগঞ্জ পৌর বিএনপির দোয়া ও ইফতার মাহফিল

শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন আ’লীগ সরকারের মূখ্য উদ্দেশ্যঃ এমপি এনামুল হক

বাগমারায় প্রেমের টানে নববধূর গৃহত্যাগ, গ্যাসবড়ি খেয়ে অভিমানী স্বামীর আত্মহত্যা

রাতের আঁধারে মুখোশধারীর হাতে বিএনপি নেতা খুন

বাগমারার বালানগর কামিল মাদ্রাসার উপধ্যাক্ষ শফিকুল ইসলামের ইন্তেকাল

বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভায় সরকারের সুফলভোগীদের সাথে এমপির মতবিনিময় সভা

বাগমারায় মেঘনা গ্রুপের ঢালাই স্পেশাল সিমেন্টের শুভযাত্রা

বাগমারায় অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ প্রভাষকের

বাগমারায় ঘুষের বিনিময়ে সেবা প্রদান করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা!

x
error: Content is protected !!