বাগমারায় ভূমিসেবা সপ্তাহে হয়রানীমুক্ত সেবা প্রদানের অঙ্গীকার - দৈনিক বাগমারা
বুধবার , ২৪ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় ভূমিসেবা সপ্তাহে হয়রানীমুক্ত সেবা প্রদানের অঙ্গীকার

প্রতিবেদক
Dainik Bagmara
মে ২৪, ২০২৩ ১১:০৩ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার,বাগমারাঃ

বাগমারা“স্মাট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর বাগমারা উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমিসেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি ভূমি অফিস চত্বরে অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা ভূমি প্রশাসন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ,এফ, এম আবু সুফিয়ান। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ভুমি অফিসে আগত সকল সেবা প্রত্যাশীকে হয়রানীমুক্ত এবং দ্রুত সেবা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করে বলেন, ভুমি অফিসে সেবা নিতে এসে কাউকে যেন ঝামেলা পোহাতে না হয় আমরা সেদিকে সজাক দৃষ্টি রাখব।

ভুমি অফিসে আগতদের আন্তরিকতার সাথে সেবা প্রদান করাই আমাদের দায়িত্ব। এছাড়া ভুমি অফিসে কোন দালালের দৌরাতœ থাকবে না। সেবা গ্রহীতা যেন সরাসরি অফিসে এসে তাদের সমস্যা এবং কাজের কথা তুলে সেবা নিতে পারে আমরা সেই বিষয়ে সকল কর্মকর্তা কর্মচারীকে আন্তরিক হওয়ার জন্য নির্দেশ দিয়েছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির-১ ভবানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মিনারুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন প্রমূখ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা রবিউল করিম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীত, প্রকল্প কর্মকর্তা রাজিব আল রানাসহ উপজেলায় কর্মরত অন্যান্য ইউনিয়ন পর্যায়ের ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, ভূমি সেবা গ্রহণকারি নারী-পুরুষ ও উদ্যোক্তা কর্মীগণ উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী জানান, “বিশ্ব মঞ্চে জয় হয়েছে ভূমি উন্নয়ন কর”। ই-সেবায় ভূমি উন্নয়ন কর আদায়, অনলাইন ই-নামজারির আবেদন গ্রহন, কৃষি খাস জমি বন্দোবস্ত এর আবেদন গ্রহন, অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধের জন্য ভূমি মালিকের নাগরিক নিবন্ধন, ভিপি লীজ নবায়ন ও লীজ মানি গ্রহন, ডিসিআর প্রদান, মিস কেসের আবেদন গ্রহন, ভূমি বিষয়ক পরামর্শ প্রদান করা সহজ করা যাচ্ছে।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত
x
error: Content is protected !!