বাগমারায় আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত - দৈনিক বাগমারা
শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
Dainik Bagmara
জানুয়ারি ২০, ২০২৩ ২:২৬ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে বাগমারা উপজেলা আউচপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে খালগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মদের সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমের মধ্যে দিয়ে তৃণমূল নেতৃবৃন্দের মাঝে প্রাণের সঞ্চার ঘটবে। উজ্জীবিত হবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী। আসন্ন নির্বাচন বাংলাদেশ গড়ার নির্বাচন। তাই ঘরে বসে থাকার দিনে শেষ। আওয়ামী লীগ, অংগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে আরো সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। নৌকার বিজয়ের লক্ষ্যে নিয়ে এগিয়ে যেতে হবে। শান্তিতে থাকতে চাইলে আওয়ামী লীগের বিজয় ঘটানোর বিকল্প নেই। বাংলাদেশ তথা বাগমারাবাসী আর বাংলা ভাই চাই না। বাগমারার মানুষ বুঝে গেছে আওয়ামী লীগ সরকার দেশের আপামর জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করে। কথার বরখেলাপ করে না। আওয়ামী লীগ সরকারের কারণে মানুষ এখন শান্তিতে রয়েছে। কেউ আর অশান্তিতে থাকতে রাজি না।

আগামী ২৯ তারিখে রাজশাহীতে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জনসভাকে সফল ও সার্থক করতে হবে। দেশবাসীকে দেখিয়ে দিতে হবে রাজশাহীর মানুষ মুজিব সৈনিক। তারা আর নৌকার বাইয়ে যেতে চাই না। আসন্ন জাতীয় নির্বাচন ঘিরে এই জনসভা গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেন প্রধান অতিথি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এগিয়ে চলেছে দেশের সকল উন্নয়ন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথায় স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল লোকজন। স্বাধীনতার সেই অর্জন ধরে রাখতে প্রতিটি নির্বাচনে নৌকার বিজয় ঘটাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশে উন্নয়নের ভিত্তি আরো শক্তিশালী করতে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রস্তুতি সভার দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক মতিউর রহমান টুকু, সহ-সভাপতি আহসান হাবিব, মরিয়ম বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ সরকার, আল-মামুন প্রামানিক, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম প্রামানিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, কাউন্সিলর হাচেন আলী, মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, সহ-সভাপতি সামসুদ্দীন, আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মামুন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা সেকেন্দার আলী, আব্দুর রহিম, হাট খালগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সামা। উক্ত প্রস্তুতি সভায় উপজেলা ও আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

জার্মানিতে প্রথমবার মাইকে শোনা গেল আজানের ধ্বনি

বাগমারা থেকে প্রতিদিন পঞ্চাশ ট্রাক পেঁয়াজ রপ্তানী হচ্ছে ঢাকায়

বাগমারায় অনির্দিষ্টকালের জন্য ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

প্রত্যেক নামাজের পর যে দোয়া পড়বেন

ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হান্নানের ইফতার

বাগমারায় বালানগর কামিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বাগমারার শিকদারী ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসার নামে হয়রানী ও প্রতারনার অভিযোগ

বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভায় সরকারের সুফলভোগীদের সাথে এমপির মতবিনিময় সভা

শাকিরার বিচার শুরুর নির্দেশ, হতে পারে জেল

বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশন কর্তৃক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

x
error: Content is protected !!