শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

পাকিস্তানি অভিনেতার সঙ্গে আমিশার প্রেমের গুঞ্জন

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ

পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে খবরের শিরোনাম হয়েছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। যদিও ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে আমিশা জানিয়েছেন, এ ধরনের খবর শোনার পর নাকি তিনি শুধুই হেসেছেন।

আমিশা ও ইমরান দুজনেই বর্তমানে যুক্তরাষ্ট্রে একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। সেখানেই সম্প্রতি ইমরানের সঙ্গে তার দেখা হয়। তখন তারা মজার ছলে ‘দিল ম্যায় দার্দ সা জাগা হ্যায়’ গানের সঙ্গে ভিডিও রেকর্ড করেন। আমিশা সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকেই শুরু হয় তাদের সম্পর্কের গুঞ্জন।

তবে আমিশার কথায়- ‘এ ধরনের রটনা পুরোপুরি পাগলামি ও ছেলেমানুষি। কারণ অনেক বছর পর পুরোনো বন্ধুর সঙ্গে দেখা। তার সঙ্গে শুধুই আড্ডা ছিল।’

jagonews24

অভিনেত্রীর ভাষ্য, ‘ওই গানটি আমার খুব পছন্দ। প্রিয় গানও বটে। আমাদের এই ভিডিও অন্য এক বন্ধু রেকর্ড করেন। ভিডিওটি অনেক ভালো হয়েছিল বলেই পোস্ট করেছি। এখানে পরিকল্পিত কিছু নেই। আমার বয়স এখন ৪৬। এ বয়সে নতুন প্রেমের খবর শুনলে ভালোই লাগে।’

২০০১ সালে মুক্তি পাওয়া ‘গাদার’ ছবির সিক্যুয়েল ‘গাদার টু’ নিয়ে আসছেন আমিশা। নতুন এ ছবিতে সানি দেওলের বিপরীতে দেখা যাবে তাকে। আছেন উৎকর্ষ শর্মাও।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

সর্বশেষ - বাগমারা উপজেলা

x
error: Content is protected !!