বাগমারা প্রেসক্লাবে শুরু হয়েছে ভোট গ্রহণ - দৈনিক বাগমারা
শনিবার , ৮ অক্টোবর ২০২২ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারা প্রেসক্লাবে শুরু হয়েছে ভোট গ্রহণ

প্রতিবেদক
Dainik Bagmara
অক্টোবর ৮, ২০২২ ৫:০৬ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা প্রেসক্লাবে অনুষ্ঠিত হচ্ছে দ্বি-বার্ষিক নির্বাচন। আজ শনিবার সকাল ১০ টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ কার্যক্রম। ভোট চলবে বেলা ১ টা পর্যন্ত। উক্ত নির্বাচনে বাগমারা প্রেসক্লাবের সকল সাংবাদিক তাদের ভোটাধিকার প্রয়োগ করে চলেছেন। সকল জল্পনা-কল্পনার পরিসমাপ্তি হতে যাচ্ছে এই নির্বাচনের মধ্যে দিয়ে। নির্বাচনী তফসীল ঘোষণার পর থেকে সরগরম ছিল পুরো বাগমারায়। গণমাধ্যম কর্মী থেকে সর্বস্তরের জনসাধারণের মাঝে ছিল নানান গুঞ্জণ। কে হবে সভাপতি আর কে সাধারণ সম্পাদক। সেই সাথে অন্যান্য পদে আসছে কারা।

বাগমারা প্রেসক্লাবের কর্যকারী কমিটির ৭টি পদের মধ্যে ৩টি পদে অনুষ্ঠিত হচ্ছে নির্বাচন। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৪ জন। এদের মধ্যে দৈনিক সংগ্রামের বাগমারা প্রতিনিধি আফাজ্জল হোসেন, সময়ের আলোর বাগমারা প্রতিনিধি ইউসুফ আলী সরকার, ইনকিলাবের বাগমারা প্রতিনিধি আলতাফ হোসেন এবং সোনালী সংবাদের তাহেরপুর প্রতিনিধি এস.এম. সামসুজ্জোহা মামুন। ৪ জনের মধ্যে নতুন মুখ হিসেবে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন এস.এম. সামসুজ্জোহা মামুন। অন্যরা সবাই সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সেই সাথে সহ-সভাপতি পদে ২ জন। তাঁরা হলেন আমাদের সময়ের বাগমারা প্রতিনিধি নুর-কুতুবুল আলম ও প্রতিদিনের চিত্র-এর বাগমারা প্রতিনিধি নাজিম হাসান।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ২ জন। এদের মধ্যে প্রতিদিনের সংবাদের বাগমারা প্রতিনিধি হেলাল উদ্দীন ও সোনারদেশ পত্রিকার বাগমারা প্রতিনিধি রাশেদুল হক ফিরোজ। তারা ইতোপূর্বে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও অবশিষ্ট ৪টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় এরইমধ্যে বেসকারী ভাবে নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের রাজশাহীর প্রতিনিধি শামীম রেজা, দপ্তর সম্পাদক পদে উত্তরা প্রতিদিন ও সংবাদের বাগমারা প্রতিনিধি আকবর আলী, কোষাধ্যক্ষ পদে দৈনিক বার্তার বাগমারা প্রতিনিধি আব্দুল মতিন এবং কপিরাইট পদে ইত্তেফাক ও সানশাইনের প্রতিনিধি মাহফুজুর রহমান প্রিন্স।

এদিকে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে রিটানিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা মৎস্য কর্মকর্তা রবিউল করিম। সহকারি রিটানিং কর্মকর্তা হিসেবে রয়েছেন একাডেমিক সুপারভাইজার ড. মুহাম্মদ আব্দুল মুমীত, দৈনিক সানশাইনের সম্পাদক ইউনুস আলী প্রমুখ। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে এবারের নির্বাচন।

Facebook Comments Box

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

মির্জাফরদের ঠাঁই আওয়ামী লীগে হবে নাঃ এমপি এনামুল হক

ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আশরাফুলের ইন্তেকাল

বাগমারায় কোরআনের হাফেজদের সাথে এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল

আট মাসে ধর্ষণের শিকার ৫৭৪ কন্যাশিশু, বাল্যবিয়ে ২৩০১ জনের

বাগমারায় দৈনন্দিন জীবনে ইসলামিক মূল্যবোধ শীর্ষক আলোচনা সভা

বাগমারায় উপজেলা পরিষদের আইন শৃংখলা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

বাগমারায় অবৈধ ইট ভাটায় অভিযান, ৭০ হাজার টাকা জরিমানা

বাগমারায় অবৈধ পুকুর খনন বন্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বাগমারায় গরু চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা খেল চোর

যোগাযোগ ব্যবস্থার সাথে সভ্যতার উন্নয়ন জড়িতঃ এমপি এনামুল হক

x
error: Content is protected !!