সোমবার , ১৭ অক্টোবর ২০২২ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় সদস্য পদে আবারও বিজয়ী জাফর মাস্টার

প্রতিবেদক
Dainik Bagmara
অক্টোবর ১৭, ২০২২ ১০:৩৪ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারায় অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়েছে জেলা পরিষদ নির্বাচন। বাগমারায় সাধারণ সদস্য পদে আবু জাফর মাস্টারকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বাগমারা উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ২৩৭টি। উক্ত নির্বাচনে শতভাগ ভোট পড়েছে। এতে সাধারণ সদস্য পদে আবু জাফর মাস্টার টিউবওয়েল প্রতীকে ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আবু জাফর মাস্টার গত নির্বাচনেও সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীকে বাবুল হোসেন পেয়েছেন ৮০ ভোট। এছাড়া তালা প্রতীকে মাহমুদুর রহমান রেজা পেয়েছেন ৪৫ ভোট, বৈদ্যুতিক পাখা প্রতীকে আব্দুর রশিদ পেয়েছেন ২৪ ভোট, অটোরিক্সা প্রতীকে শিরিনা পারভীন পেয়েছেন ৩ ভোট। এছাড়াও সাধারণ সদস্য পদে ১ টি ভোট বাতিল হয়েছে।

এদিকে চেয়ারম্যান পদে বাগমারা উপজেলায় মোটর সাইকেল প্রতীকে আখতারুজ্জামান পেয়েছেন ১২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল কাপ পিরিচ প্রতীক পেয়েছেন ১১২ ভোট। আনারস প্রতীকে আফজাল হোসেন ৩ এবং তালগাছ প্রতীকে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল পেয়েছেন ১ ভোট।

বাগমারা/রেজা/২৬৫০

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত
x
error: Content is protected !!