শুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ

প্রতিবেদক
Dainik Bagmara
ডিসেম্বর ১৬, ২০২২ ৯:৪৭ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার বিজয় দিবসের প্রথম প্রহরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

৩১ বার তপোতধ্বনির মধ্যে দিয়ে বিজয় দিবসের সকল কার্যক্রম আরম্ভ হয়।

বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে প্রথমে শহীদদের স্মরণে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাগমারা থানা, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ, মহিলা লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, ভবানীগঞ্জ পৌরসভা, বিদ্যুৎ অফিস, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বেলা যতো বাড়তে থাকে মানুষের চাপ ততোই বাড়তে থাকে।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম, আবু সুফিয়ান, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্কার বেবী, বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, মকবুল হোসেন, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য হাচেন আলী, লোকমান আলী, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, উপজেলা কৃষকলীগের সভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাাদক আব্দুর রাজ্জাক বাবু, উপজেলা যুুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, যুবলীগ নেতা মাহাবুর রহমান মিঠু, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা জহুরুল ইসলাম, ইসমাইল হোসেন সান্টু, নাদিরুজ্জামান মিলন, আব্দুল মজিদ প্রমুখ। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে বিজয় দিবস উপলক্ষে সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মেয়র আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারায় বাঘাবাড়ি বাজারে সোনালী এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

বাগমারায় সদস্য পদে আবারও বিজয়ী জাফর মাস্টার

বাগমারা থেকে প্রতিদিন পঞ্চাশ ট্রাক পেঁয়াজ রপ্তানী হচ্ছে ঢাকায়

বাগমারা থেকে রংপুরে বদলি হলেন এসিল্যান্ড মাহমুদুল হাসান

এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের এমপি এনামুল হকের অভিনন্দন

বাগমারায় ছাত্রলীগের কমিটি ঘোষণা

বাগমারায় ‘ইনসাব’ শিকদারী হাট শাখার উদ্বোধন করলেন এমপি এনামুল হক

বাগমারায় চেয়ারম্যান গোলাম রব্বানী’র মৃত্যু বার্ষিকী সোমবার

বাগমারায় চিকিৎসক দম্পতির বিরুদ্ধে অভিনব কায়দায় প্রতারণার অভিযোগ

বাগমারায় হত্যাচেষ্টার অভিযোগে আউচপাড়া ইউপি চেয়ারম্যান সাফি গ্রেপ্তার

x
error: Content is protected !!