শনিবার , ৮ অক্টোবর ২০২২ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় গরু চোর সর্দার আমির চোরা গ্রেফতার

প্রতিবেদক
Dainik Bagmara
অক্টোবর ৮, ২০২২ ১১:০১ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহী অঞ্চলের কুখ্যাত গরু চোরের সর্দার আমির হোসেন ওরফে আমির চোরাকে (৫৪) পুলিশ গ্রেফতার করেছে। সে বাগমারার ঝিকড়া ইউনিয়নের মধ্যঝিনা গ্রামের বাসিন্দা। সে এলাকায় মামলাবাজ হিসাবেও পরিচিত।

গত শুক্রবার রাতে যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে আমির হোসেনকে গ্রেফতার করে। সম্প্রতি বাগমারা, আত্রাই ও নওগাঁ এলাকায় গরু চুরি বেড়ে যায়। পুলিশ বিভিন্ন ভাবে তদন্ত করে ও তথ্য প্রযুক্তির সাহায্যে এসব গরু চুরির সঙ্গে আমির চোরার সম্পৃক্ততা পায়।

এর পর পুলিশ তাকে গ্রেফতার করে। স্থানীয়রা বলেন, আমির এলাকায় চোরা ও মামলাবাজ হিসাবে পরিচিত। সে দীর্ঘদিন গরু চুরির সাথে জড়িত। বাগমারা, আত্রাই, রাণীনগর এলাকায় সে একটি চোর সিন্ডিকেট তৈরি করে। এর মাধ্যমে সে গরু চুরি করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আমির এলাকায় গরু চোর ও মামলাবাজ হিসাবে পরিচিত।

লোকজনকে মিথ্যা মামলায় জড়িয়ে পরে তাদের কাছ থেকে সুবিধা নিয়ে থাকে। যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া জানান, প্রাথমিক তথ্যে আমির হোসেনের গরু চোরের সর্দার হিসাবে শনাক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে অন্যান্য অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।
বাগমারা থানার কর্তব্যরত এসআই ফরিদা ইয়াসমিন জানান, আমির হোসেন থানা হাজতে আছে। তার বিরুদ্ধে মামলা হবে। অন্য বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

সর্বশেষ - বাগমারা উপজেলা

x
error: Content is protected !!