বাগমারায় পুকুর থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার - দৈনিক বাগমারা
বুধবার , ৩১ জানুয়ারি ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় পুকুর থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
Dainik Bagmara
জানুয়ারি ৩১, ২০২৪ ১২:২৩ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি

রাজশাহীর বাগমারায় পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম গোলবর রহমান (৩২)। সে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে। পুলিশ নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভবানীগঞ্জ পৌরসভার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে নিহত গোলবর রহমান ১৫ বছর যাবৎ একই পৌরসভার দানগাছী মহল্লার সোহরাব হোসেনের ছেলে সাজ্জাদ হোসেনের বাড়িতে শ্রমিকের কাজ করে আসছে। প্রতিদিনের মতো মঙ্গলবার (৩০ জানুয়ারী) গোলবর রহমান নিজ বাড়ি থেকে সাজ্জাদ হোসেনের বাড়িতে কাজ করতে আসে।

সকাল থেকে তিনি সাজ্জাদ হোসেনের বাড়িতে কাজ করে দুপুরে তিনি পুকুরের ময়লা আর্বজনা পরিষ্কার করতে যায়। সেখান থেকে সে আর ফিরে আসেননি। বিকেল পর্যন্ত বাড়িতে না ফেরায় গোলবর রহমানের পরিবার থেকে সাজ্জাদ হোসেনকে বিষয়টি অবহিত করেন। তখন থেকে উভয় পরিবারের লোকজন গোলবর রহমানের খোঁজ শুরু করে। অনেক রাত পর্যন্ত গোলবর রহমানের সন্ধ্যান না পেয়ে সবাই বাড়ি ফিরে যায়।

বুধবার সকালে জেলেরা ওই পুকুরে মাছ ধরতে গেলে গোলবর রহমানের লাশ পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। সাথে সাথে এলাকার শত শত লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়। এ ঘটনায় পর লোকজন বাগমারা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, পুকুরের পানিতে গোলবর রহমানের লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা সম্ভব না। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত
x
error: Content is protected !!