বাগমারায় ধর্ষণের অভিযোগে আটক আঃ লীগ নেতার মায়ের পাল্টা মামলায় ৩ জন জেলহাজতে - দৈনিক বাগমারা
মঙ্গলবার , ১ আগস্ট ২০২৩ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় ধর্ষণের অভিযোগে আটক আঃ লীগ নেতার মায়ের পাল্টা মামলায় ৩ জন জেলহাজতে

প্রতিবেদক
Dainik Bagmara
আগস্ট ১, ২০২৩ ৩:৫০ অপরাহ্ণ

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার, বাগমারাঃ

বাগমারায় ধর্ষণের অভিযোগে আটক আওয়ামী লীগ নেতা মাইনুলের মায়ের করা মামলায় এবার তিন জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠালো পুলিশ। গ্রেফতারকৃতরা হলো চাঁনপাড়া মহল্লার ইদ্রিস আলীর দুই পুত্র আব্দুর রাজ্জাক (৩০) ও মিঠুন রাজু(২৭) এবং একই মহল্লার আলেফ আলীর পুত্র সান্টু ইসলাম(২৬)।

আটককৃতদের বিরুদ্ধে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে জোরপূর্বক আওয়ামলীগ নেতা মাইনুল(৪০) এর অশ্লীল ভিডিও ধারন ও গাছের সাথে বেঁধে মারপিটের অভিযোগ আনা হয়েছে । মঙ্গলবার ভোরে ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি ও শহীদ সেকেন্দার মেমোরিয়াল আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাইনুল ইসলাম জমিসংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়েছেন। প্রচন্ড খরার কারণে গত রবিবার রাত আনুমানিক নয় দশটার দিকে একই মহল্লার হাটৎপাড়া এলাকায় নিজের পানবরজে পানি সেচ দেওয়ার জন্য যায় মাইনুল। এ সময় মাইনুলের প্রতিপক্ষরা এক স্বামী পরিত্যাক্তা নারীর ঘরে তাকে জোর করে প্রবেশ করিয়ে ওই নারীর সাথে আপত্তিকর ভিডিও ধারন ও গাছের সাথে বেঁধে মাইনুলকে ব্যাপক মারপিট করা হয়। পরে প্রতিপক্ষরা মাইনুলকে পুলিশে সোপর্দ করে এবং ওই নারীকে অর্থের প্রলোভন ও প্রাণনাশের হুমকি দিয়ে মাইনুলের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দিতে বাধ্য করে। পর দিন সোমবার পুলিশ মাইনুলের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা নিয়ে তাকে জেলহাজতে প্রেরণ করে।

এদিকে ওই ঘটনার জের ধরে মঙ্গলবার মাইনুলের মা মমেনা খাতুন তার ছেলেকে অন্যায় ভাবে আটকে রাখা, অশ্লীল ভিডিও ধারন ও গাছের সাথে বেঁধে মারপিটসহ প্রাণনাশের হুমকি ও মোবাইল ফোন এবং আশি হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ এনে বাগমারা থানায় পৃথক একটি মামলা দায়ের করেন। মামলায় মাইনুলের মামাত দুই ভাই (আটককৃত আঃ রাজ্জাক ও মিঠু)সহ সাত জনকে আসামী করা হয়। এই মামলায় একই দিন বিকেলে তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে বাগমারা থানার পুলিশ।

মাইনুলের মা অভিযোগ করে বলেন, তার ছেলে অত্যন্ত সহজ সরল প্রকৃতির মানুষ এবং ত্যাগি আওয়ামীলীগ কর্মী । এ কারণে স্থানীয় এমপি ইঞ্জি এনামুল হক ডিও লেটার দিয়ে তাকে শহীদ সেকেন্দার মেমোরিয়াল আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব দিয়েছেন। মাইনুল সুনামের সাথে এই দায়িত্ব পালন করে আসছে বলে তিনি জানান। মাইনুলের মা আরো অভিযোগ করে বলেন, আমার পিতার মৃত্যুর পর প্রায় পঁচিশ বছর ধরে আমাকে পিতার সম্পত্তি থেকে বঞ্চিত করে রেখেছে ভাই ইদ্রিস ও তার দুই ছেলে। এ নিয়ে মাইনুল প্রতিবাদ করলে তার উপর বিভিন্ন সময়ে নানান ভাবে অত্যাচার নির্যাতন ও প্রাণনাশের হুমকি দেওয়া হয়। গত রোববার আমার ছেলে হটাৎপাড়া এলাকায় তার পানবরজে পানি সেচ দেওয়ার জন্য গেলে তারা ৭/৯ জন ভাড়াটে লোকজন সহ আমার ছেলেকে জোরপূর্বক এক স্বামী পরিত্যাক্তা নারীর ঘরে নিয়ে আশ্লীল ভিডিও ধারন ও গাছের সাথে বেঁধে ব্যাপক মারপিট করেছে।

মাইনুলের স্ত্রী সাবিনা খাতুন বলেন, প্রতিপক্ষরা আমার বাড়িতে যাওয়ার রাস্তাতেও প্রতিবন্ধকতা তৈরি করে রেখেছে। তারা আমার শয়ন ঘর সংলগ্ন স্থানে জোর করে মুরগির খামার স্থাপন করে এবং আমাদের চলাচলের রাস্তায় মুরগির বিষ্টা ফেলে ভয়ানক ভাবে প্রতিবন্ধকতা তৈরি করেছে। তাদেরকে এসব বিষয় নিষেধ করা হলে তারা প্রাণনাশের ও বসতবাড়ি থেকে উচ্ছেদের হুমকি দেয় বলে জানান তিনি।

পাল্টাপাল্টি মামলা সম্পর্কে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুব্রত কুমার বলেন, মাইনুলকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিম ওই নারীর ধর্ষণের আলামত পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসি) তে প্রেরন করা হয়েছে। মেডিকেল রিপোর্ট আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে জোরপূর্বক মাইনুলের অশ্লীল ভিডিও ধারন এবং গাছের সাথে বেঁধে মারপিটের মামলার সাত আসামীর মধ্যে তিনজনকে গ্রেফতার করে মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই সরোয়ার হোসেন জানান, বাঁকি আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে দুই মামলা সম্পর্কে জানতে চাইলে বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম বলেন, চলমান ঘটনার প্রেক্ষিতে দুটো অভিযোগ আমলে নিয়ে মামলা হিসাবে গ্রহন করা হয়েছে। জমি সংক্রান্ত না অন্য কোন ঘটনার জের ধরে এমন ঘটনা তা বিজ্ঞ আদালত দেখবেন।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

বিজ্ঞাপন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারার গনিপুর ও বড়বিহানালী ইউনিয়নে শেষ হলো ওয়ার্ডে আ’লীগের কার্যকরি কমিটির সভা

এমপি এনামুল হকের মাতা সালেহা বেগমের মৃত্যুবার্ষিকী আজ

বাগমারা থেকে রংপুরে বদলি হলেন এসিল্যান্ড মাহমুদুল হাসান

বাগমারায় আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালনের প্রস্তুতি সভা

বাফুফের হসপিটালিটি পার্টনার হোটেল ইন্টারকন্টিনেন্টাল

বাগমারার বালানগর কামিল মাদ্রাসার উপধ্যাক্ষ শফিকুল ইসলামের ইন্তেকাল

রাজশাহীতে আওয়ামী মটর চালক লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

বাগমারায় বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের জোড়া বলদের মৃত্যু

বাগমারায় ঘুষের বিনিময়ে সেবা প্রদান করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা!

বাগমারায় জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন করলেন এমপি এনামুল হক

x
error: Content is protected !!