বাগমারায় দ্বীপপুর ইউনিয়নে সরকারের সুফলভোগীদের সাথে এমপির মতবিনিময় সভা - দৈনিক বাগমারা
শুক্রবার , ২৮ জুলাই ২০২৩ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় দ্বীপপুর ইউনিয়নে সরকারের সুফলভোগীদের সাথে এমপির মতবিনিময় সভা

প্রতিবেদক
Dainik Bagmara
জুলাই ২৮, ২০২৩ ২:১৭ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বাগমারা প্রতিনিধি

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলে দেশের সকল ভাতাভোগী নিয়মিত ভাতা পাচ্ছেন। আওয়ামী লীগ সরকার দেশের অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। গরীব, দুস্থ, অসহায়, প্রতিবন্ধী, বয়স্ক সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা যেন অন্যের কাছে হাত পেতে না চলে সে ক্রানে বিভিন্ন ভাতা চালু করেছে। সরকারী সেই ভাতা পাওয়ার ফলে ওই সকল অসহায় ব্যক্তিদের সমাজ কিংবা পরিবারের বোঝা হয়ে থাকতে হচ্ছে না।

আওয়ামী লীগ সরকার অসহায়দের সম্মানিত করেছেন। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষও পাচ্ছেন সুবিধা। স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত যারা দেশে সরকার গঠন করেছে তারা কেউ অসহায় মানুষের কথা চিন্তা করেনি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বীর মুক্তিযোদ্ধা সহ অবহেলিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশের সামগ্রীক উন্নয়নের পাশাপাশি উন্নয়ন ঘটিয়েছেন অসহায় জনসাধারণের। কেউ যেন খাদ্য সমস্যায় পরিবার নিয়ে কষ্ট না পায় সে কারণে খাদ্যবান্ধব কর্মসূচী চালু করা হয়েছে।

মায়ের মোবাইলে মাতৃকালীন ভাতা প্রদান করা হচ্ছে। দেশবাসীর কল্যাণে কাজ করছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানবতার মা হিসেবে আখ্যায়িত করা হয়েছে। কোন একক গোষ্ঠী বা অঞ্চলের উন্নয়ন না আওয়ামী লীগ সরকার দেশ ও মানুষের কল্যাণে কাজ করছে। শুক্রবার বিকেলে দ্বীপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বীপপুর ইউনিয়নের সকল প্রকার সরকারি সুফলভোগীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথি ইঞ্জিনিয়ার এনামুল হক আরো বলেন, পর্যায়ক্রমে সুবিধাভোগীর তালিকা বৃদ্ধি করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে কাউকে না খেয়ে থাকতে হবে না। সকল ভাতা অব্যাহত রাখার পাশাপাশি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

দ্বীপপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র ভৌমিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মাস্টারের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা, চেয়ারম্যান আনোয়ার হোসেন, মোজাম্মেল হক, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, নরদাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মকুল, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার প্রমুখ।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ হাজার হাজার সুফলভোগী উপস্থিত ছিলেন। সেই সাথে দ্বীপপুর ইউনিয়নে অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ সরকারের আমলে বাগমারার বিভিন্ন উন্নয়ন নিয়ে গান এবং গম্ভিরা প্রদর্শন করা হয়।

Facebook Comments Box

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

বিজ্ঞাপন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত
x
error: Content is protected !!