বাগমারায় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাঝে এমপি এনামুল হকের শীতবস্ত্র উপহার - দৈনিক বাগমারা
সোমবার , ২ জানুয়ারি ২০২৩ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাঝে এমপি এনামুল হকের শীতবস্ত্র উপহার

প্রতিবেদক
Dainik Bagmara
জানুয়ারি ২, ২০২৩ ৭:৩৬ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি

রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এরই মধ্যে ডিজিটাল বাংলাদেশ হিসেবে উপহার দিয়েছেন। প্রতিটি মানুষ উন্নয়নের ছোয়া পেয়েছে। আগামী নির্বাচন নিয়ে বিএনপি যে চিন্তা করছে তা বাস্তবায়ন হবে না। ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করলেও তা সফল হবে না। আওয়ামী লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের ফলেই লোকজন শান্তিতে আছে। কেউ আর অশান্তিতে থাকতে চাই না। সোমবার সকাল ১০ টায় শিকদারীর সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে শীতবস্ত্র উপহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০২৩ সাল মূলত নির্বাচনের বছর। আগামী জাতীয় নির্বাচন নিয়ে কোন পক্ষ বা দল ষড়যন্ত্র করতে না পারে সে ব্যাপারে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। মানুষের পাশে থাকতে হবে। বাংলাদেশ নির্ধারিত সময়ের আগেই বড় বড় প্রকল্প বাস্তবায়ন করে চলেছে। মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করে চলেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পিতার আদর্র্শকে ধারণ করে দেশবাসীর কল্যাণে সর্বদায় কাজ করে চলেছেন তিনি। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার পাশাপাশি দেশের অবশিষ্ট উন্নয়ন নিশ্চিত করতে নৌকার বিকল্প নেই। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে।

প্রতি বছরের ন্যায় এবারও বাগমারায় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়েছে। সম্প্রতি গত কয়েক দিন থেকে বাগমারা সহ রাজশাহী অঞ্চলে শীতের তীব্রতা বেড়ে চলেছে। শীত আসলেও শীত জনিত বিভিন্ন রোগ দেখা দেয়। সে কারনে ঠান্ডার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতে আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দ যেন কষ্ট না পায় সে জন্য তাদের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, আয়েন উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ সরকার, জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, আনোয়ার হোসেন, কাউন্সিলর হাচেন আলী, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, ব্যবস্থাপক হিসাবশাখা সোহরাব হোসেন মাসুম প্রমুখ।

উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন এলাকার আওয়ামী লীগের সাড়ে ৫ হাজার হাজারের অধিক নেতৃবৃন্দের মাঝে ব্যক্তিগত অর্থায়নে শীতবস্ত্র উপহার প্রদান করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

Facebook Comments Box

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

বাগমারায় কৃষকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাগমারায় ২২০ ফুট নৌকার মঞ্চে হবে জেলা কৃষক লীগের সম্মেলন

বাগমারায় ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ মটরসাইকেল চালকের জরিমানা

বাগমারায় নাতিকে মারধরের প্রতিবাদ করায় বৃদ্ধকে হাতুড়ি পেটায় হত্যা

শেষের পথে বাগমারা-পুঠিয়া মহাসড়কের উন্নয়ন ও সম্প্রসারণ কাজ

বাগমারায় নির্বাচন পরবর্তী সহিংসতা, আহত বন্ধুকে দেখতে এসে সন্ত্রাসীদের হাতে নিহত হল সোহাগ

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরে, জানুয়ারির শুরুতে ভোট

জুমার দিন দ্রুত মসজিদে যাওয়ার প্রতিদান

বাগমারায় ২ সহস্রাধিক ইয়াবা উদ্ধার, ছাত্রলীগ নেতা নাহিদসহ ৫ জন আটক

ইমোতে গাঁজা বিক্রি, যুবকের জেল

x
error: Content is protected !!