1. ssislambd@gmail.com : admin :
  2. ronynet5@gmail.com : Dainik Bagmara : Mahfuzur Rahman
  3. mahfuzur4@gmail.com : Mahfuzur Rahman : Mahfuzur Rahman
বাগমারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় ৩ আসামি গ্রেপ্তার • দৈনিক বাগমারা    
শিরোনাম :
বাগমারায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি শাহিনুর,সম্পাদক পারভীন ৭০ বছর পর ছেলে ফিরে পেলেন মা নারী উন্নয়ন ফোরামের দ্বিমাসিক সভা অনুষ্ঠিত বাগমারায় যুব মহিলা লীগের সম্মেলন সফল করতে পৌর ছাত্রলীগের প্রচার মিছিল বাগমারায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে প্রচার মিছিল বাগমারার নবাগত ইউএনও ফারুক সুফিয়ানকে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা বাগমারায় পৃথক মামলায় দুই জন কারাগারে বাগমারায় কিস্তির টাকা দিতে ব্যর্থ হওয়ায় গৃহবধূ কে নির্যাতন বাগমারায় যুব মহিলা লীগের সম্মেলন সফল করতে নুরুল ইসলামের প্রচারণা বাগমারার নতুন ইউএনও কে রক্তদান পরিষদের ফুলেল শুভেচ্ছা বাগমারায় ‘কৃষকের বসতভিটা দখলের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাগমারার নতুন ইউএনও ফারুক সুফিয়ান বাগমারায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে সাজ সাজ রব বাগমারার যোগীপাড়ায় জোরপূর্বক পাকা ঘর নির্মাণের অভিযোগ শ্রীপুরে প্রচারণায় ব্যস্ত জিল্লুর রহমান, মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ের আশা




বাগমারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় ৩ আসামি গ্রেপ্তার

মাহফুজুর রহমান
  • Update Time : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৪৪ Time View
বাগমারায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের মামলায় গ্রেপ্তার-৩

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন

রাজশাহীর বাগমারায় নিজ ঘর থেকে শামীমা খাতুন (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১ সেপ্টম্বর) রাতে উপজেলার গুয়াবাড়ি গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় গৃহবধূর মামা রুস্তম আলী বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার মামলায় দায়ের করেন। ওই মামলায় গৃহবধূর স্বামী একরামুল হক (৩০) সহ পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে গৃহবধূর শাশুড়ি রেশমা বেগম (৪৫) ও ননদের স্বামী সেলিম হোসেন (২৬)। এদিকে ঘটনার পর থেকে শ্বশুর পলাতক রয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য গৃহবধূর লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রুস্তম আলী অভিযোগ করেন, তাঁর ভাগনিকে যৌতুকের জন্য প্রতিনিয়তই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হতো। শ্বশুর বাড়ির লোকজন তাঁকে আত্মহত্যায় বাধ্য করেছেন। এ জন্য তিনি থানায় চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এদিকে একরামুল হকের দাবী তাঁর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন, তা তিনি জানেন না।
বাগমারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় ৩ আসামি গ্রেপ্তার
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একরামুল হকের সঙ্গে প্রায় ৬ বছর আগে শামীমা খাতুনের বিয়ে হয়। তাঁদের তিন বছরের একটি সন্তান আছে। বিয়ের পর থেকেই শামীমাকে তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বিভিন্নভাবে নির্যাতন করে আসছিলেন। মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয় তার মেয়ে। পরে প্রতিবেশীরা ছুটে যান তাদের বাড়িতে। স্থানীয়রা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নেয়।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, গৃহবধূ মৃত্যুর ঘটনায় তার মামা থানায় মামলা দায়ের করলে রাতেই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিমুহুর্ত্বের খবর দ্রুত পেতে পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন




এই পোষ্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

2 responses to “বাগমারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় ৩ আসামি গ্রেপ্তার”

  1. […] আবারো গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার বাগমারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘ… বাগমারায় ছোট মাছ চাষ ব্যবস্থাপনা […]

  2. noyon raj says:

    লজ্জা জনক বেপার এগুলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category










© All rights reserved © 2021 dainikbagmara.com.bd
Theme Dwonload From ThemesBazar.Com
x
error: Content is protected !!