বাগমারায় প্রকৌশলীর উপর হামলা, ক্যাডার মশিউর গ্রেপ্তার - দৈনিক বাগমারা
শুক্রবার , ৮ ডিসেম্বর ২০২৩ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জাতীয়
  8. জীবনযাপন
  9. তথ্য ও প্রযুক্তি
  10. ধর্ম
  11. বাগমারা উপজেলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা ও ক্যাম্পাস
  15. সম্পাদকীয়

বাগমারায় প্রকৌশলীর উপর হামলা, ক্যাডার মশিউর গ্রেপ্তার

প্রতিবেদক
Dainik Bagmara
ডিসেম্বর ৮, ২০২৩ ৩:৫৭ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়ার উপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের ক্যাডার মশিউর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার দিকে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

গত ৩০ নভেম্বর দুপুরে মশিউর রহমান সহ অজ্ঞাত ৫-৬ জন ক্যাডারকে সাথে নিয়ে ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়ার কক্ষে প্রবেশ করে। সেখানেই জোর পূর্বক লিটন মিয়ার উপর হামলা করে তারা। সে সময় সন্ত্রাসীদের হামলায় পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়া আহত হন। ওইদিনই প্রকৌশলী লিটন মিয়া বাদী হয়ে মশিউর রহমানকে প্রধান আসামী সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রধান আসামী ক্যাডার মশিউর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত মশিউর রহমান ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার আনিছুর রহমানের ছেলে। মশিউর রহমান ভবানীগঞ্জ পৌরসভার মাস্টাররুলে চাকরী করেন। তবে মশিউর রহমান তাহেরপুর
পৌরসভার সাবেক মেয়র এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের ক্যাডার হিসেবে কাজ করে থাকেন। এর আগেও ফেন্সিডিল সহ মশিউর রহমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। এছাড়াও স্থানীয় এক চিকিৎসকের উপর হামলার ঘটনায় অন্য আরেকটি মামলায় গ্রেপ্তার হয়েছিল সেই মশিউর রহমান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল গত ৩০ নভেম্বর দ্বাদশ জাতীয় জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রাথী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সঙ্গে মনোনয়নপত্র দাখিল করতে যান উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে। এ সময় মশিউর রহমান সহ তার ক্যাডার বাহিনী নিয়ে ভবানীগঞ্জ পৌরসভায় প্রবেশ করে। মেয়রকে না পেয়ে বিভিন্ন দাবী করে সহকারী প্রকৌশলী লিটন মিয়ার উপর হামলা করে তারা। নৌকার পক্ষে এরই মধ্যে তারা বিভিন্ন স্থানে হামালার ঘটনা ঘটাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার এসআই জাহিদ শেখ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৌরসভার সরহারী প্রকৌশলীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামী মশিউর রহমানকে গ্রেপ্তার করে আদালদের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ - বাগমারা উপজেলা

আপনার জন্য নির্বাচিত

এইচএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের এমপি এনামুল হকের অভিনন্দন

রাজশাহীতে সোনালী ব্যাংকের বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগমারায় চুলার আগুনে শেষ স্কুল শিক্ষিকার জীবন

বাগমারায় চাঁদার দাবিতে কিশোর গ্যাং এর হামলা, সরকারি কাজ বন্ধ

বাগমারায় এনামুলের গাড়িবহরে নৌকা প্রার্থীর সমর্থকদের হামলা, আহত ২, আটক ২

বাগমারায় শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিতে একই মঞ্চে আঃ লীগ, বিএনপি ও জাপা

তাহেরপুরে পদ পেতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত ৫

প্রতিটি বাড়ি হবে এক একটি খামারঃ এমপি এনামুল হক

রাজশাহী জেলা কৃষকলীগের সম্মেলন সফল করতে বাগমারায় যুবলীগের প্রচার মিছিল

বাগমারার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে আলু সংরক্ষণের উদ্বোধন

x
error: Content is protected !!